আগুনে পুড়ে মরল একই পরিবারের ৪ জন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

বন্দরনগরী চট্টগ্রামে আগুনে পুড়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার একই পরিবারের চারজন নিহত হয়েছেন। গত ১৯ অক্টোবর দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রামের ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের আবুল খায়েরের ছেলে আমির হোসেন (৩২), তার অন্ত:সত্তা স্ত্রী খালেদা আক্তার (২৫) এবং তাদের দুই সন্তান উনিয়া (৫) ও আশরাফুল (৪)।

নিহত আমির হোসেনের ভাই জামাল হোসেন জানান, আমির হোসেন পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন। স্ত্রী-সন্তানদের নিয়ে চট্টগ্রামের ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। গত ১৯ অক্টোবর রাতে ঘুমানোর পর হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ঘরে আগুন ধরে যায়। এতে তারা চারজনই দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টার দিকে আমির হোসেন, রাত ১১টার দিকে উনিয়া এবং দিবাগত রাত দুইটার দিকে খালেদা মারা যান।

নিহতদের মধ্যে আশরাফুলের লাশ চট্টগ্রামেই দাফন করা হয়েছে। বাকি তিনজনের লাশ গৌরনগর গ্রামের ঈদগাহ মাঠ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়েছে বলেও জানান তিনি।

এই ব্যাপারে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান মুঠোফোনে জানান, ঘটনাটি স্থানীয়দের কাছ থেকে শুনেছি। নিহতদের দাফন করা হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply