টি-টোয়েন্টিতেও ফিরলেন স্মিথ ও ওয়ার্নার

|

বল বিকৃতির নিষেধাজ্ঞা কাটিয়ে আগেই ওয়ানডে ও টেস্ট দলে ফিরেছেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। এবার অস্ট্রেলিয়ার টি-টোয়োন্টি দলেও ফিরলেন অজি এই তারকা দুই ব্যাটসম্যান।

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই দলে রয়েছেন অভিজ্ঞ এ দুই তারকা ক্রিকেটার।

রোববার অ্যাডিলেড ওভালে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে স্বাগতিক অস্ট্রেলিয়া ও শ্রীলংকা ক্রিকেট দল। দ্বিতীয় ম্যাচ তিনদিন পর ব্রিসবেনে। মেলবোর্নে শেষ ম্যাচ ১ নভেম্বর।

গত বছর ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল বিকৃতি করায় এক বছর নিষিদ্ধ হন স্মিথ ও ওয়ার্নার। নিষেধাজ্ঞা শেষে বিশ্বকাপ খেলেন দু’জনই। সবশেষ অ্যাশেজ সিরিজ দিয়ে ফেরেন টেস্টে।

আগামী বছর অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে। শিরোপাখরা ঘোচাতে এখন থেকে দল তৈরি করছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তারই অংশ হিসেবে স্মিথ-ওয়ার্নারকে ফেরানো হল।

অ্যাশেজে দুর্দান্ত ফর্মে থেকে স্মিথ ছোট ফরম্যাটেও ফেরার দাবিদার। তবে ইংল্যান্ডে ঐতিহাসিক টেস্ট সিরিজে বাজে সময় কাটালেও কুড়ি ওভারের ক্রিকেটে দেশের শীর্ষ ব্যাটসম্যান হওয়ায় ওয়ার্নারকেও রেখেছেন নির্বাচকরা।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন আগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply