রণবীরের সাথে কাটানো ‘জীবনের সুন্দর মুহূর্ত’ নিয়ে মুখ খুললেন আলিয়া

|

বর্তমানে বলিউডের এমন অবস্থা যে আলিয়ার নাম নিলেই এসে যায় রণবীরের নাম আর রণবীরের নাম নিলেই এসে যায় আলিয়ার নাম। এই যুগলকে পছন্দ করেন না এমন লোক বোধহয় নেই বললেই চলে।

সম্প্রতি একটা কার্ডের ছবি সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়, বলা হচ্ছিল আলিয়া-রণবীরের বিয়ের কার্ড ছাপানো হয়ে গেছে, কিন্তু পরে জানা যায়, সেটা একেবারেই গুজব।তবে রণবীর আলিয়ার কোনো ফটো বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে না, এমনটা তো হতেই পারে না।

সম্প্রতি আলিয়ার এমন একটা ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে আলিয়া জানিয়েছেন তাদের কাটানো সবচেয়ে সুন্দর মুহূর্তের কথা। যা জানতে তার ভক্তরা খুব উদগ্রীব।

আলিয়া তার এক ভক্তের প্রশ্নের উত্তর দিয়েছেন এই ভিডিওতে। একটা অনুষ্ঠানে এক ভক্ত তাকে জিজ্ঞাসা করেছিলেন, তার জীবনে ২০১৯-এর সবচেয়ে সুন্দর সময় কোনটি? সেই উত্তরে আলিয়া জানান, ”যখন আমি ফিল্মফেয়ার এওয়ার্ড পেয়েছিলাম, আর তার ঠিক পরেই রণবীর পেয়েছিল ফিল্ম ফেয়ার এওয়ার্ড।আমরা দুজনেই সেই সময় একসাথে স্টেজে ছিলাম আর আমাদের দুজনের ফটো উঠছিল, সেটা ছিল আমার জীবনের বিশেষ মুহূর্ত।’

প্রসঙ্গত, আলিয়া ও রণবীরকে একসাথে ‘ব্রহ্মাস্ত্র’-তে দেখা যাবে। এই সিনেমাতেই তাদের প্রথমবার একে অপরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমাতে আলিয়া রণবীর ছাড়াও মুখ্য ভূমিকাতে থাকছেন অমিতাভ বচ্চন। ফিল্মের নির্দেশনা দিয়েছেন অয়ন মুখার্জি। আর নির্মাতা হলেন করণ জোহর, রণবীর কাপুর এবং নমিত মালহোত্রা।









Leave a reply