বাংলাদেশ-ভারত ম্যাচের উদ্বোধন দেখতে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

|

খেলা দেখতে ভারত সফরে যাওয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি সৌরভ গাঙ্গুলীর আমন্ত্রণে ভারতে খেলা দেখতে যাচ্ছি। তিনি একজন বাঙালি কিংবদন্তি ক্রিকেটার। এখন তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হয়েছেন। তিনিই আমাকে ফোন করে ভারত সফরে টেস্ট ম্যাচ দেখার আমন্ত্রণ জানিয়েছেন। খেলার শুরুতেও যেনো আমি থাকি। আমি রাজি হয়ে গেলাম। এটা কিন্তু ভারতের প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীরও দাওয়াত না। সৌরভ গাঙ্গুলি দাওয়াত দিয়েছে আমি বলেছি আসবো।

আজারবাইজানে ন্যাম শীর্ষ সম্মেলন শেষে দেশে ফিরে মঙ্গলবার বিকালে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রশ্নপর্বে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রতিবেশী দেশটিতে সফরে গেলে তিস্তা চুক্তি নিয়ে কথা হবে কিনা? সাংবাদিকের এমন এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভারতে আমি ক্রিকেট খেলা দেখতে যাচ্ছি, ক্রিকেটকে আপনি নদীতে নিয়ে যাচ্ছেন কেন?। আমি হয়ত কলকাতা টেস্টে টস হওয়ার পর বিকালে দেশে চলে আসব, ক্রিকেট খেলা দেখতে গিয়ে তিস্তা নিয়ে কেন তিক্ততা সৃষ্টি করব?

দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে ৩০ অক্টোবর ভারত সফরে যাবে বাংলাদেশ দল। এই সফরে তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। ২২ নভেম্বর সফরের শেষ টেস্ট কলকাতার ইডেন গার্ডেনসে অনুষ্ঠিত হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply