আগের চেয়ে আরো শক্তভাবে ফিরবে সাকিব: শিশির

|

তিন দফা জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পাওয়ার পর প্রত্যাখ্যান করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু আইসিসিকে না জানানোর অপরাধে দুই বছরের নিষেধাজ্ঞার মুখে পড়তে হয়েছে এই ক্রিকেটারকে। তদন্তে সহযোগিতা করার কারণে নিষেধাজ্ঞার এক বছর স্থগিত করা হয়েছে। ফলে আগামী বছরের ২৯ অক্টোবর আবারো ক্রিকেটে ফিরবেন তিনি।

সাকিব আল হাসানের ওপর নিষেধাজ্ঞার পর সারাদেশে সমালোচনা শুরু হয়। অনেকের দাবি, দুই বছর আগের ঘটনায় এখন কেন শাস্তি পাচ্ছেন সাকিব। কেউ কেউ বলছেন, লঘুপাপে গুরুদণ্ড দেয়া হয়েছে তাকে।

সাকিবের ওপর নিষেধাজ্ঞা আরোপের পর তার স্ত্রী শিশির ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।
সেখানে তিনি লেখেন- কিংবদন্তিরা কখনোই রাতারাতি কিংবদন্তি হয়ে যান না। তাদের অনেক কিছুর মধ্য দিয়েই যেতে হয়। কঠিন সময় আসবেই এবং তারা জানে কীভাবে শক্ত থেকে এসবের মোকাবেলা করতে হয়। আমরা জানি সাকিব আল হাসান কতটা শক্ত মনের মানুষ। এটা (আইসিসির নিষেধাজ্ঞা) বলা যায় নতুন শুরুর সূচনা। সে নিশ্চিতভাবেই আগের চেয়ে আরও শক্তভাবে ফিরে আসবে। ইনজুরির কারণে এর আগেও অনেকবার ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছে। আমরা সবাই দেখেছি বিশ্বকাপে সে কী দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। এটা শুধুমাত্র সময়ের ব্যাপার। আপনাদের সবার সমর্থন ও ভালোবাসায় আমরা আপ্লুত। সকলের এই ঐক্যটা জাতি হিসেবে খুব দরকার আমাদের।









Leave a reply