বান্ধবীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় কলেজছাত্রকে কুপিয়ে খুন

|

বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রাজধানীর হাজারীবাগে বাখাটেদের হাতে খুন হয়েছে এক কলেজছাত্র। সজল নামে ওই কলেজছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে মেরেই ফেলে বখাটেরা।

পুলিশের ধারণা, হামলাকারীরা রায়েরবাজার এলাকার পিকাপ ও ট্রাক শ্রমিক। এদের কয়েকজনকে শনাক্ত করা গেছে। তাদের ধরতে চলছে অভিযান।

মঙ্গলবার রাতে নিহত সজলের স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে ঢাকা মেডিকেলের কলেজ হাসপাতালের পরিবেশ। বখাটেদের লাঠিপেটা আর কোপে কলেজপড়ুয়া ছেলের মৃত্যুর খবরেও নির্বাক হয়ে পড়েন বাবা-মা।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে হাজারীবাগের রায়েরবাগ ঢালের একটি ব্রিজে প্রেমিকার সাথে গল্প করছিলেন মোহাম্মদপুর সরকারি কলেজছাত্র আরিফুল ইসলাম সজল। এসময় সেখানে থাকা আরো ছেলে-মেয়ের সাথে বাজে কথা ও মারধর করতে আসে এলাকার ৫/৬ জন বখাটে। একপর্যায়ে সজলদের সাথেও কথা-কাটাকাটিতে জড়ায় তারা। সজলের বান্ধবীকে নিয়েও বাজে কথা বললে, প্রতিবাদ করে সজল। কিছুক্ষণ পর ওই যুবকরা আরও ১০/১২ জনকে ডেকে এনে সঙ্গে এনে সজলকে নির্মমভাবে মারধর করে।

আহত সজলকে হাসপাতালে নেয়া হলে মারা যায় সে। শরীরে লাঠির আঘাত ও ছুরি দিয়ে বেশ কয়েকটি জখমের চিহ্ন পাওয়া গেছে। বখাটেদের নির্মমতার সুষ্ঠু বিচার দাবি করেছে সজলের পরিবার।

পুলিশ বলছে, ঘটনাটি কোনো ছিনতাই কেন্দ্রিক বা কিশোর গ্যাং গ্রুপের নয়। ইভিটিজিংয়ের প্রতিবাদেই হত্যা। রায়েরবাজারে বিভিন্ন সময় ব্রিজে আড্ডা দেয়া মানুষদের সাথে স্থানীয় গাড়ি শ্রমিকরা খারাপ ব্যবহার করতো, প্রত্যক্ষদর্শীরা এমন কথা বললেও, কখনো থানায় কেউ অভিযোগ করেনি বলে দাবি পুলিশের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply