ভারত পৌঁছেছে বাংলাদেশ দল

|

তিনটি টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে গেছে বাংলাদেশ। আজ স্থানীয় সময় বিকাল ৫টায় টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বে দিল্লী পৌঁছায় টাইগাররা। আগামী ৩ নভেম্বর অরুণ জেটলি স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলবে তারা।

বেশ চাপ নিয়েই ভারত সফরে গেলেন টাইগাররা। দলের অন্যতম ভরসা ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আইসিসি’র এক বছরের নিষেধাজ্ঞায় আছেন। জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় তাকে এ শাস্তি দিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। সাকিবের শাস্তির কারণে দলে অধিনায়কত্বের পরিবর্তন আনতে হয়েছে। এই সফরে টি-টোয়েন্টির নেতৃত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ। সাকিবের জায়গায় তাইজুল ইসলামকে পাঠানো হয়েছে। পারিবারিক কারণে এই সিরিজ থেকে ছুটি পেয়েছেন তামিম ইকবাল। তার জায়গায় খেলবেন মোহাম্মদ মিঠুন। এছাড়া ছোটের কারণে ছিটকে পড়া সাইফউদ্দিনের জায়গায় দলে এসেছেন আবু হায়দার রনি।

তিন ম্যাচের বাকি দুইটি ৭ নভেম্বর রাজকোটে ও ১০ নভেম্বরে নাগপুরে অনুষ্ঠিত হবে। এরপর শুরু হবে টেস্ট সিরিজ।

টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, আবু হায়দার, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply