নোয়াখালীতে ভর্তিচ্ছু ও অভিভাবকদের বিনামূল্যে থাকা–খাওয়ার ব্যবস্থা

|

নোয়াখালী প্রতিনিধি

কাল শুরু হওয়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দু দিন ধরে ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থী ও অভিবাভকদের থাকা খাওয়াসহ সকল প্রস্তুতি সম্পূর্ণ করেছে নোয়াখালীবাসী।

জানা গেছে, গতবছর নোবিপ্রবির ভর্তি পরীক্ষার সময় নোয়াখালী পৌর মেয়র ও বিভিন্ন ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন শিক্ষার্থী ও অভিভাবকদের থাকা-খাওয়ার ব্যবস্থা করা হলেও এ বছর সার্বজনীনভাবে নোয়াখালী জেলা প্রশাসন, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী উপজেলা পরিষদ, রাজনৈতিক, সামাজিক সংঘঠন ও ব্যক্তিগতভাবে নোবিপ্রবিতে ভর্তি হতে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য থাকা খাওয়াসহ সকল আয়োজন সম্পূর্ণ করা হয়েছে।

একই সাথে যানজট, যাতায়াত ও নিরাপত্তা বিষয়ে ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল সহযোগিতাসহ মনিটরিং সেল গঠন করা হয়েছে। একই সাথে যে কোন সমস্যায় পড়লে ‘নোয়াখালী ডিসি’ ফেসবুক পেজেও জানানো যাবে।

এ বিষয়ে জেলা প্রশাসক তন্ময় দাস জানান, গতবারের চেয়ে এবার আরো বেশি প্রস্তুতি গ্রহণ করেছি যেন শিক্ষার্থী ও অভিভাবকরা সব ধরনের সুযোগ সুবিধা পেয়ে থাকে।

এ দিকে নোয়াখালীর বিভিন্ন ব্যক্তির নিজস্ব ফেসবুকে ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা গেছে ব্যক্তি উদ্যোগে আতিথিয়তার সকল ধরনের সুযোগ সুবিধা দেওয়ার অভিব্যক্তি ।

জেলা প্রশাসকের অফিসিয়াল পেজে দেখা গেছে, আগামী ১-২ নভেম্বর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। গর্বের এই বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু পরীক্ষার্থী এবং অভিভাবকদের সাদরে গ্রহণ করতে নোয়াখালী বাসী সম্পূর্ণ প্রস্তুত। এ অঞ্চলের ঐতিহ্যবাহী সূধীজনের আতিথেয়তা গ্রহণ করুন। যেকোনো প্রয়োজনে DC Office, Noakhali পেজ এ পোস্ট/কমেন্ট করে জানানোর সুযোগ রয়েছে।

এ ছাড়া এই নাম্বার গুলোতে সরাসরি ফোন করে পেতে পারেন সকল সুযোগ সুবিধা। জেলা প্রশাসকের কার্যালয় 01705401000, জেলা পৌর মেয়র শহিদ উল্ল্যা খান সোহেল 01919017358,নোয়াখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছু উদ্দিন জেহান 01711194181,নোয়াখালী রেড ক্রিসেন্ট এর উপদেষ্টা এ্যাড শিহাব উদ্দিন শাহিন 01711386600।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply