৪০ হাজার পিস ইয়াবাসহ পিতা-পুত্র আটক

|

পটুয়াখালী প্রতিনিধি:

ক্রেতা সেজে ইয়াবার একটি চালান ধরার পর মূল কারবারির বাসায় হানা দেয় পুলিশ। সেখানে ৪০ হাজার পিস ইয়াবাসহ পিতা-পুত্রকে আটক করে তারা। যদিও খবর পেয়ে গা ঢাকা দেন মূল কারবারি।

ঘটনাস্থল- পটুয়াখালীর কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের নেওয়াপাড়া গ্রাম। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোররাতে ইউসুফ তালুকদারের ঘরের খাটের নিচের মাটি খুঁড়ে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবার মূল কারবারী বনি আমিন পালিয়ে যায়। তবে, তার বাবা ও ভাইকে আটক করে পুলিশ। তারা হলেন- ইউসুফ তালুকদার (৬৫) ও আলমাস তালুকদার (৩৮)।

পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানায়, শুক্রবার রাতে পুলিশ ক্রেতা সেজে ইয়াবার একটি চালান বের করার পর তাদের আটক করে। জিজ্ঞাসাবাদের আটককৃতরা স্বীকার করে বনি আমিন এ ব্যবসার সাথে জড়িত। পরবর্তিতে বনির পিতা ইউসুফ তালুকদারের দেয়া তথ্য মতে ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে একাধিক প্লাষ্টিকের প্যাকেটে মোড়ানো ইয়াবা উদ্ধার করা হয়।

চক্রটি দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে কলাপাড়ায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে জানায় পুলিশ। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার পরিমাণ চার কেজি যার আনুমানিক মূল্য ১ কোটি ২০ হাজার টাকা।









Leave a reply