ভারতের সাথে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে তো?

|

মাত্রাতিরিক্ত বায়ু দূষণের কারণে দিল্লিতে ভেস্তে যেতে বসেছিল ভারত-বাংলাদেশের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। শেষ পর্যন্ত খেলা মাঠে গড়ালে ৭ উইকেটের জয় তুলে নেয় টাইগাররা। এবার শঙ্কায় পড়েছে সিরিজের দ্বিতীয় ম্যাচটিও। সাইক্লোন ‘মহা’র জেরে বাতিল হতে পারে ম্যাচটি।

আগামী বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা এই ম্যাচটি। সৌরাষ্ট্র ও সমগ্র দক্ষিণ গুজরাটের আবহাওয়ার পূর্বাভাস বলছে সিরিজের দ্বিতীয় ম্যাচটি নাও হতে পারে। প্রবল ঘূর্ণিঝড় যে ধেয়ে আসছে।

ভারতের সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, আগামী ৬ নভেম্বর রাতে উপকূলে আছড়ে পড়বে এই ঝড়। গুজরাট উপকূলে দ্বারকা ও দিউ-র মধ্যবর্তী অঞ্চলে এই ঝড় আছড়ে পড়বে বলে জানানো হয়েছে। আর তার জেরে পরের দিন পর্যন্ত প্রবল বৃষ্টিপাত হবে।

আগামী বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোরের মধ্যে ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঝড়। এই মুহূর্তে সাইক্লোন ‘মহা’ দিউ থেকে ৫৮০ কিলোমিটার ও ভারাভালের উত্তর পশ্চিম থেকে ৫৫০ কিলোমিটার কেন্দ্রে অবস্থিত।

ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে টুইট করেছেন, রাজকোটে পরের খেলা। পশ্চিম উপকূলে ৬/৭ নভেম্বর সাইক্লোনের পূর্বাভাস আছে, জেলেদের সতর্কবার্তা দেয়া হয়েছে। আশা করি এটা মানুষের জন্য ক্ষতিকর হবে না।

এদিকে, সোমবার বাংলাদেশ সময় দুপুর ২টায় রাজকোট পৌঁছেছে বাংলাদেশ দল। পরের ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজ জয়ের স্বপ্নে বিভোর মাহমুদউল্লাহ-মুশফিকদের জন্য এটি নিঃসন্দেহে দুঃসংবাদ।









Leave a reply