এমিরেটস এয়ারলাইন্সের ওপর চটেছেন গেইল

|

বিমানে চড়তে বাধা দেওয়ায় এমিরেটস এয়ারলাইন্সের উপর ক্ষোভ ঝাড়লেন ক্যারিবিয়ান ব্যাটি লিজেন্ড ক্রিস গেইল। ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ রানের রেকর্ড গড়া গেইলের অভিযোগ, বিমান সংস্থাটি টিকিট থাকা সত্ত্বেও তাকে যথাসময়ে যাত্রা করতে দেয়নি। গেইল আরও বিস্মিত হয়েছেন যখন বিজনেস ক্লাসের অর্থ পরিশোধ করার পরও তাকে ইকোনোমি ক্লাসের টিকিট ধরিয়ে দেয়া হয়!

হতাশ হয়ে সোমবার টুইট করেন গেইল। লিখেন,  খুব হতাশাজনক এমিরেটস এয়ারলাইন্স! আমার একটি নিশ্চিত ফ্লাইট ছিল কিন্তু তারা বলছে তার ওভারবুক করেছে। শুধু তাই নয় তারা চেয়েছে আমি যেন বিজনেস ক্লাসের পরিবর্তে ইকোনোমি ক্লাসে ভ্রমণ করি। হাস্যকর! বাজে অভিজ্ঞতা।’

গেইলের টুইটটি নজর এড়ায়নি এমিরেটস এয়ারলাইন্স কতৃপক্ষের। তারা গেইলের টুইটের জবাবে লিখেছে, ক্রিস, ব্যাপারটি জানতে পেরে আমরা খুব দুঃখিত। দয়া করে আপনার ই-মেইল এড্রেস ও রেফারেন্স নম্বরটি আমাদের ‘ডিএম’ করুন। আমরা যথাসম্ভব বিকল্পগুলো দেখছি এবং আপনাকে জানাচ্ছি।

চলতি বছরে কিংবদন্তি ব্রায়ান লারাকে টপকে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ওয়ানডে রানের রেকর্ডটি বাগিয়ে নেন ক্রিস গেইল। বর্তমানে তার ওয়ানডে রান ১০,৪৮০ যেখানে ব্রায়ান লারার রান ছিল ১০,৪০৫।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply