টাকার উপর ঘুমাচ্ছেন ডিবি কর্মকর্তা!

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের কর্মরত ডিবি পুলিশের এসআই মোঃ আরিফুর রহমান নামে এক কর্মকর্তা গাড়িতে টাকার উপর ঘুমাচ্ছেন। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বুধবার দিনভর ছবিটি ভাইরাল হওয়ায় প্রশাসনসহ সর্বত্র আলোচনার ঝড় বইয়ে যায়।

জানা যায়, মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশে পাশে এলাকায় কর্তব্যরত ছিলেন এসআই আরিফুর রহমানসহ তার একটি একদল। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জে তাদের ব্যবহারের একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। কেউ গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলে ফেইসবুকে দিয়ে দেন। এতে দেখা যায় এসআই আরিফুর রহমান বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে আছেন। এ টাকাগুলোর প্রতিটি বান্ডিল আকারে দেখা যায়। তবে মোট টাকার পরিমাণ জানা যায়নি। পাশে ছিল তার ব্যবহৃত সরকারি ওয়ালেস সেট। বুধবার সকাল থেকে ওই ছবিটি ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়। এনিয়ে সর্বত্র আলোচনার ঝড় বইয়ে যায়।

এ ব্যাপারে ডিবির এসআই মোঃ আরিফুর রহমান জানান, এ ছবিটা ৪ থেকে ৫ মাস আগের। আমার মা অসুস্থ ছিল। আমি আমার এক বন্ধুর কাছ থেকে টাকা ধার নিয়েছিলাম এবং ইচ্ছা না থাকা শর্তেও ঘুমিয়ে পড়েছিলাম। হয়তো ওইসময় কেউ ছবিটা তোলে ফেলে। প্রায় ৩ মাস আগে এ গাড়িটা ব্যবহার করা হয়। এখানে ১ লাখ ২০ হাজার টাকা ছিল। এ ছবি কোন এলাকায় সেটা বলতে পারবো না।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, গাড়িতে টাকার বান্ডলির উপর জেলা গোয়েন্দা পুলিশের এসআই আরিফের ঘুমিয়ে থাকার বিষয়টি আমাদের নজরে এসেছে। টাকার উৎসের বিষয়টি খতিয়ে দেয়া হচ্ছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাবাসা করা হবে। যদি টাকার উৎসের সঠিক জবাব দিতে না পেরে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply