বেতাগীতে পুকুর থেকে উদ্ধার ১ম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার

|

বরগুনা প্রতিনিধি:

বেতাগীতে প্রথম শ্রেণীতে পড়ুয়া ৭ বছরের শিশুর রহস্যময় মৃত লাশ পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করেছে বেতাগী থানা পুলিশ। স্থানীয়দের ধারনা শিক্ষার্থী তামিমা আক্তার কে ধর্ষণের পরে হত্যা করে পুকুরে ফেলা হয়েছে।

জানা গেছে, ছোট মোকামিয়া গ্রামের বাসিন্দা মোঃ শহিদুল হাওলারের মেয়ে প্রথম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থী তামিমা আক্তার (৭) স্কুল থেকে বাড়ী না ফেরায় দুপুর থেকে অনেক খোঁজাখুঁজির এক পর্যায় স্থানীয় বাসিন্দারা পুকুরে ভাসতে দেখে বেতাগী থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে হাফেজ উসমান গনির পরিত্যক্ত পুকুর থেকে সন্ধ্যা ৭টায় লাশ উদ্ধার করেন।

তবে সরেজমিন পরিদর্শন করলে মৃত তামিমার স্কুল ব্যাগ, পরিধান করা সালোয়ার, মাথায় পরিধান করা স্কার্ফ, হাতে থাকা কাগজে মোড়ানো আচার আলাদা আলাদা স্থানে পুলিশ সনাক্ত ও আলামত হিসেবে সংরক্ষণ করেন। করেন।

এ ব্যাপারে মোকামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবুল আলম সুজন জানান, সরেজমিনের আলামত দেখে মনে হচ্ছে শিশুটিকে ধর্ষণ করে পরিকল্পিত ভাবে হত্যা করে পরিত্যক্ত পুকুরে ফেলা হয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, লাশ পুকুর থেকে উদ্ধার প্রক্রিয়া চলছে। ডাক্তার এসে প্রাথমিক ধারনা দেয়ার পর বিস্তারিত জানানো হবে।









Leave a reply