পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের দাবি, সাদ্দাম মহাসড়কে ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। তিনি জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে।

এই ঘটনায় আরও তিন ডাকাতকে আটক করার কথা জানিয়েছে পুলিশ। আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

পুলিশের ভাষ্য মতে, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), আশুগঞ্জ থানা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের সমন্বয়ে পুলিশের একটি দল ডাকাত দল ধরার জন্য আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করলে ডাকাতরা পুলিশের ওপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করা হয়। এই সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামের লাশ পাওয়া যায়। এই ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা এবং একটি মোটরসাইকেল উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।









Leave a reply