ব্রাহ্মণবাড়িয়া ট্রেন দুর্ঘটনার ঘটনাস্থল পরিদর্শন তদন্ত কমিটির

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগে উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশিথা ট্রেনের মধ্যে সংঘর্ষে ১৬ জন নিহত ও ৭৪ জন ট্রেন যাত্রী আহত হওয়ার কারণ জানতে বৃহস্পতিবার দুুপুরে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক কর্তৃক গঠিত তিন সদস্য তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

টিমের সদস্যরা হলেন, এই তদন্ত দলের প্রধান ও ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিতু মরিয়ম, অন্য দুই সদস্য হলেন, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (কসবা সার্কেল) আবদুল করিম।

এই ব্যাপারে এই তদন্ত দলের প্রধান ও ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিতু মরিয়ম জানান, এই ঘটনায় স্টেশন মাস্টার, প্রত্যক্ষদর্শী, সংশ্লিষ্টদের স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। পাশপাশি এই ঘটনার প্রেক্ষাপট জানার জন্য আমরা চেষ্টা করছি।

উল্লেখ্য: মঙ্গলবার (১২ নভেম্বর) ভোররাত পৌনে ৩টার দিকে মন্দবাগ রেলওয়ে স্টেশনে তূর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এই ঘটনায় ১৬ জন নিহত এবং ৭৪ আহত হয়। পাশপাশি দুর্ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের পাশাপাশি রেলপথ বিভাগ আরও চারটি তদন্ত কমিটি গঠন করেছে।









Leave a reply