আবারও ইনজুরিতে আমিনুল ইসলাম বিপ্লব

|

ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিং করা আমিনুল ইসলাম বিপ্লব ইনজুরিতে আক্রান্ত। বুধবার ইমার্জিং এশিয়া কাপের প্রথম ম্যাচে ডান-হাতের মধ্যমা ও অনামিকার মধ্যভাগ থেকে হাতের তালুতে আবার চোট পেয়েছেন আমিনুল।

ক্ষতস্থানে দুটি সেলাই দেয়া হয়েছে। চোট কাটিয়ে খেলায় ফিরতে কমপক্ষে ১০ দিন তাকে মাঠের বাইরে থাকতে ২০ বছর বয়সী এ লেগ স্পিনারকে। এই চোটের কারণে ইমার্জিং এশিয়া কাপে তার আর খেলা হচ্ছে না।

আমিনুলের চোট নিয়ে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, আমিনুল ডান-হাতের দুই আঙুলের মাঝখানে ব্যথা পেয়েছে। ফেটে গেছে। দুটি সেলাই পড়েছে। ১০ দিন মাঠের বাইরে থাকতে হবে। টুর্নামেন্টে আর খেলা হচ্ছে না তার।

আট দলের অংশগ্রহণে বৃহস্পতিবার দেশের চার ভেন্যুতে শুরু হয়েছে ইমার্জিং এশিয়া কাপ। বাংলাদেশের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেটে ১৬৪ রান করে হংকং। জবাবে এক উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বরে দেশের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষিক্ত ম্যাচে চোট পেয়েছিলেন আমিনুল ইসলাম। তখন বাঁ-হাতের তালুতে তিনটি সেলাই দিতে হয়েছিল। ওই সিরিজে তার আর খেলা হয়নি।









Leave a reply