ফরিদপুর মেডিকেলের শিক্ষার্থী নিখোঁজ

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথকে বৃহস্পতিবার সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবার নাম মৃত দিলীপ চন্দ্র নাথ।

নয়নের বন্ধু মো. ওয়াকিফ উল আলম জানান, বেশ কিছু দিন যাবত নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙ্গুল সমস্যা থাকার কারণে সে সার্জন হতে পারবে না। এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পরে।

সিসি টিভি ফুটেজ অনুযায়ী সকাল ৯ টার দিকে থ্রি কোয়ার্টার প্যান্ট ও টি শার্ট পড়ে ছাত্রাবাস থেকে বের হয় নয়ন। এসময় সে তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যায়।

নিখোঁজ নয়নের ভাই উত্তম কুমার নাথ জানান, খবর পেয়ে আমরা ফরিদপুরে আসছি, সব জায়গায় খুঁজেছি। তিনি জানান, নয়ন রুম মেটকে বলে গেছে “আমি একটু আসতেছি” কিন্তু সে আর ফিরে নি। বিষয়টি অপহরণ নাকি নিজ থেকে আত্ম গোপন আমরা তো বুঝতে পারছি না।

ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম জানান, গতকাল নয়নের পরীক্ষা ছিল। কিন্তু সে পরীক্ষায় অংশ নেয়নি। দুপুর ১ টার দিকে ছাত্ররা আমাকে জানায় নয়নকে খুঁজে পাওয়া যাচ্ছে নাহ।

তিনি জানান, কোতোয়ালী থানায় সাধারণ ডায়রি করা ছাড়াও কলেজ কর্তৃপক্ষ বিষয়টি র‌্যাব, জেলা প্রশাসন, পুলিশ সুপার, মহাপরিচালক-স্বাস্থ্য অধিদপ্তরসহ ঊর্ধ্বতন মহলে জানিয়েছে। এছাড়াও কলেজের নিজস্ব জনবল দিয়ে নয়নকে খোজা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply