নওগাঁয় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

|

নওগাঁয় অটো চার্জার চালককে হত্যা করে চার্জার গাড়ি ছিনতাই করে নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

আজ রোববার সকালে নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের হাসাইগাড়ি গুটার বিল এলাকা থেকে লাশটি উদ্ধার করে নওগাঁ সদর থানা পুলিশ।

নিহত অটো চালক ভোজন দেবনাথ নওগাঁ সদর উপজেলার সুলতানপুর এলাকার লস্করপুর গ্রামের ভুপেন্দ্রনাথ দেবনাথের ছেলে ।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ভোজন দেবনাথ শহরের বালুডাঙ্গা থেকে সান্তাহার রোডে নিয়মিত অটো চার্জার চালিয়ে জীবিকা নির্বাহ করত। গতকাল বিকেলে সে বাড়ি থেকে তাঁর অটো চার্জার গাড়িটি নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বের হয়। রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের সকলে অনেক চিন্তিত ছিলেন। আজ সকালে নিহতের মুঠোফোনে পুলিশ তাদের সংবাদ জানালে বিষয়টি তারা জানতে পারেন এবং ঘটনাস্থলে যেয়ে লাশটি শনাক্ত করেন ।

নওগাঁ সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়সাল বিন আহসান বিষয়টি নিশ্চিত করে জানান- গুটার বিল এলাকায় মাঠে কৃষি কাজ করতে যেয়ে কচুরিপানা দিয়ে মুখ ঢাকা একটি লাশ দেখতে পান কিছু কৃষক। লাশটি দেখে তারা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তবে তাকে কে বা কাহারা হত্যা করে চার্জার গাড়িটি নিয়ে গেছে তা এখনও জানা সম্ভব হয়নি। প্রাথমিক তদন্তে লাশটিতে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।

লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply