বাস উল্টে খাদে, ২৫ যাত্রী আহত

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের কমলনগরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অন্তত ২৫ জন আহত হয়েছে। রবিবার (১৭ নভেম্বর) পৌনে ১টার দিকে উপজেলার তোরাবগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি রামগতি থেকে লক্ষ্মীপুর আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনাকে সাইট দিতে গেয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে স্থানীয়রা ২৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগতি থেকে ছেড়ে আসা মিশু পরিবহনের বাসটি বিপরীত দিক থেকে আসা লেগুনাকে সাইট দিতে যায়। এসময় সড়কের পাশে মাটি না থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ-সহকারী মেডিকেল অফিসার সাইফুল ইসলাম বলেন, আহতদের মধ্যে ৩ জন হাসপাতালে ভর্তি আছে। গুরুতর অবস্থায় একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আফছার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ২৫ জন আহত হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply