নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, দুর্ভোগে যাত্রীরা

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি
পরিবহন শ্রমিক আইন বাতিলের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ও কাচঁপুর পয়েন্টে এবং নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ধর্মঘটের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে পরিবহন শ্রমিকরা। বুধবার সকাল সাড়ে সাতটা থেকে পরিবহন শ্রমিকরা সড়কে যানবাহন চলাচলে বাধা দেয়। এসময় কোন যানবাহন চলাচল করতে গেলেই শ্রমিকরা ওই পরিবহনের চালকের হামলা করে। চালককে মারধর করে গাড়ি সাইড করিয়ে দেয়। আবার অনেক পরিবহন থেকে যাত্রীদের নামিয়ে দেয়া হয়।

সড়ক মহাসড়কের বেবিটেক্সি, সিএনজি ও গণপরিবহন চলাচলে বাধা দেয়া হয়। যে কারণে সকালে স্কুল কলেজগামী ছাত্রছাত্রী অফিসগামী মানুষকে চরম দুর্ভোগে পড়তে হয়। শিক্ষার্থীরা বাহন না পেয়ে বাসায় ফিরে গেলেও অফিসগামী মানুষজনকে রিক্সা ও বিকল্প পথে ঢাকায় যেতে দেখা গেছে।

পরিবহন শ্রমিক আশরাফুল, সুজয়, মাখনসহ কয়েকজন জানান, আইন বাতিল করতে হবে। আইন বাতিল না হওয়া অনির্দিষ্টকালের জন্য এই পরিবহন ধর্মঘট চলবে।

পরিবহন না পেয়ে দুর্ভোগে পড়েছেন বলে জানিয়েছেন একাধিক যাত্রী। তারা বলেন, পরিবহন শ্রমিকরা কোন প্রকার ঘোষণা ছাড়াই পরিবহন ধর্মঘট ডাকায় তাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply