ইমরান হাশমির সাথে ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি, সিনেমা থেকে বাদ গেলেন কৃতি

|

ইমরান হাশমির সিনেমা মানেই যেন ঘনিষ্ঠ দৃশ্যের সমাহার। এ পর্যন্ত নানা অভিনেত্রীর সাথে খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন হাশমি। কিন্তু ইমরানের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে ঘোর আপত্তি অভিনেত্রী কৃতি খারবান্দার। এজন্য, শ্যুটিং শুরু করেও বাতিল করতে সিনেমার কন্ট্রাক্ট।

জানা গেছে, নির্মাতা রুমি জাফরির ‘চেহরে’ নামে সিমেনাটিতে ইমরান হাশমি ও অমিতাভ বচ্চনের মতো বড় তারকা অভিনয় করছেন। হাশমির বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন কৃতি। চুক্তিবদ্ধ হওয়ার পর মুম্বাইতে দুই দিন শ্যুটিংও করেছেন কৃতি খারবান্দা। কিন্তু এরপর ইমরান হাশমির সঙ্গে কিছু ঘনিষ্ঠ ও চুম্বনের দৃশ্যে অভিনয় করতে বলেন নির্মাতা। তখনই আপত্তি তোলেন কৃতি।

তার দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় সিনেমার গল্পের জন্য খুব একটা জরুরি না। তারপরও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের চাপ দেওয়ায় সিনেমাটি থেকে সরে যান তিনি।

কৃতির কথা, কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনো দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে ‘নাক উঁচু’ স্বভাবের বলে দেয়ার মানে নেই। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্যে অভিনয় করতে না চাওয়াটা প্রত্যেকের একদম নিজস্ব বিষয়।

বর্তমানে ‘পাগলপন্তি’ সিনেমার প্রচারণায় ব্যস্ত কৃতি খারবান্দা। সিনেমাটিতে কাজ করতে গিয়ে পুলকিতের সঙ্গে প্রেমে জড়ান কৃতি। সম্প্রতি তিনি সেটি স্বীকারও করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply