ফতুল্লায় টিনশেডে আগুনে এক নারী নিহত

|

স্টাফ রিপোর্টার:

নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর এলাকায় একটি দ্বি-তল টিনশেড ঘরে আগুন লেগে সম্পা বেগম (২০) নামের এক গৃহবধু মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে পাচঁটায় এ আগুন লাগার ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

ওসি আসলাম হোসেন জানান, ফতুল্লার শাসনগাঁও ক্রোনি গার্মেন্টের পেছনে শুক্রবার সন্ধ্যায় হঠাৎ আগুন দেখা যায়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পুরো টিনশেড ঘরে। রাতে গার্মেন্টসে নাইট ডিউটি করে ঘরের ভেতরে ঘুমিয়ে ছিলো সম্পা বেগম। স্ত্রী ঘুমিয়ে থাকায় তার স্বামী সুমন মিয়া মাগরিবের নামাজ পড়তে দরজায় তালা দিয়ে ঘর থেকে বের হয়। নামাজ শেষে এসে দেখে ঘর আগুনে পড়ুছে । সে সময় তালা খুলতে গিয়ে সুমনের হাতের কিছু অংশ পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন ও খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে এসে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ফতুল্লা বিসিক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়া জানান, দ্বিতল টিনশেড ঘরটিতে মোট ২০টি রুম ছিলো। ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়ার কারণেই সম্পা দগ্ধ হয়ে মারা গেছেন। তিনি বলেন, তদন্ত শেষে আগুন লাগার কারণ জানা যাবে। তিনি আরো জানান, নিহত সম্পা বেগমের বাড়ি জামালপুর জেলায়। চলতি নভেম্বর মাসে তারা এই ঘরটি ভাড়া নেয় এবং স্বামী-স্ত্রী দুইজনই ক্রোনি গার্মেন্টের কাজ করতো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply