শেখ পরশ মার্জিত মানুষ: তথ্যমন্ত্রী

|

যুবলীগের নতুন নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ করে, যুবলীগের নতুন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশকে নিয়ে অত্যন্ত আশাবাদী তিনি।

রোববার দুপুরে তথ্যমন্ত্রীর দফতরে ওমানের রাষ্ট্রদূত তাঈদ সেলিম আব্দুল্লাহ আল আলাউইর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে তিনি এ প্রশংসা করেন।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের প্রশংসা করে হাছান মাহমুদ বলেন, গতকালের সম্মেলনের মাধ্যমে যুবলীগের একটি চমৎকার কমিটি গঠিত হয়েছে। যুবলীগের প্রতিষ্ঠাতার সন্তানের হাতেই যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে। শেখ পরশ অত্যন্ত শিক্ষিত ও মার্জিত মানুষ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স করেছেন। এরপর যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন। তিনি ইস্ট ওয়েস্টে পড়াচ্ছেন।

যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল সম্পর্কে তার বক্তব্য, সাধারণ সম্পাদক হিসেবে যাকে দেয়া হয়েছে তিনিও ভালো মানুষ। তাকে নিয়ে বিন্দুমাত্র প্রশ্ন নেই। তাদের নেতৃত্বে যুবলীগ যুবসমাজের ভ্যানগার্ড হিসেবে নিজেদের গড়ে তুলতে পারবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply