এলবিডব্লিউ না দেয়ায় শিশুর মতো গেইলের কান্না

|

বিনোদনের ফেরিওয়ালা হিসেবেই বেশ পরিচিত ক্রিস গেইলসহ ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়রা। বিশ্বের বিভিন্ন দেশে ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে অংশ নিতে গিয়ে মাঠের ক্রিকেটে বিভিন্ন অঙ্গ-ভঙ্গির মাধ্যমে সমর্থকদের বিনোদন দিয়ে থাকেন ক্যারিবীয়রা।

সীমিত ওভারের ক্রিকেটের ইউনিভার্স বস হিসেবে জনপ্রিয় ক্যারিবীয় ব্যাটিংদানব ক্রিস গেইলের একটি ‘ফানি’ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ওই ভিডিওতে দেখা যায়, প্রতিপক্ষ ব্যাটসম্যানের বিপক্ষে এলবিডব্লিউর আবেদন করেন গেইল। কিন্তু আম্পায়ার সেই আবেদনে সারা না দেয়ায় ৪০ বছর বয়সী গেইল কাঁদলেন শিশুর মতো। গেইলের সেই ‘ফানি’ কান্নার অবয়ব দেখে হাসি ধরে রাখতে পারেননি ফিল্ড আম্পায়ারও।

গত ২২ নভেম্বর দক্ষিণ আফ্রিকার মজানসি সুপার লিগে পার্ল রকসের বিপক্ষে ইনিংসের প্রথম ওভারেই বোলিং করেন জোসি স্টারসের হয়ে খেলা ক্রিস গেইল। প্রথম ওভারে বোলিংয়ে এসেই পার্ল রকসের

ওপেনার হেনরি ডেভিসের প্যাডে বল লাগিয়েই এলবিডব্লিউর জন্য জোড়ালো আবেদন করেন গেইল। কিন্তু আম্পায়ার আবেদনে সারা না দেয়ায় শিশুর মতোই কান্নাকাটি করেন গেইল।

তার এমন কান্নার অভিব্যক্তি দেখে আম্পায়ারও না হেসে পারলেন না। গেইলের কান্নার সেই ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অবশ্য ওই ম্যাচে ক্রিস গেইলদের পার্ল রকসকে ৪ উইকেটে পরাজিত করে জোসি স্টার। দলের হয়ে ব্যাট হাতে মাত্র ১ রান করা গেইল, এক ওভার বল করে কোনো সাফল্য ছাড়াই খরচ করেন ৫ রান।









Leave a reply