ফরিদপুর শ্রীধান শ্রীঅঙ্গনে সাধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর শ্রীধাম শ্রীঅঙ্গনের সাধু বন্ধু সেবক ব্রক্ষচারী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে খবর পেয়ে শ্রীঅঙ্গনের সাধুদের বাসস্থলের তার নিজ কক্ষের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে কোতোয়ালী থানা পুলিশ।

ধারণা করা হচ্ছে ভোর রাতের দিকেই তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। এর আগে তিনি তার ফেসবুকে এই মৃত্যুর জন্য শ্রীঅঙ্গনের সাধারণ সম্পাদককে দায়ী করে একটি স্ট্যাটাস দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তিনি তার ফেসবুক আইডিতে বিভিন্ন সময়ে আঙ্গিনার অভ্যন্তরের ঘটে যাওয়া নানা অনিয়ম নিয়ে প্রতিবাদ করে পোষ্ট দেয়া ছাড়াও সরাসরি প্রতিবাদ করতেন। এনিয়ে এতে তিনি কয়েকদিন ধরেই শ্রীধাম শ্রীঅঙ্গনের সাধারণ সম্পাদক বিজ্ঞান বন্ধু ব্রক্ষচারীর সাথে বিরোধ চলে আসছিল তার। আর এরই জের ধরে তিনি আত্মহত্যা করেছেন বলে তার শেষ পোষ্টে উল্লেখ করেন। তার এই মৃত্যুর জন্য সাধারণ সম্পাদককেও দায়ী করেন তিনি।

খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এই বিষয়ে ফরিদপুর কোতোয়ালী থানার উপ পরিদর্শক(এসআই) বেলাল হোসেন জানান, এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি ইউডি(অপমৃত্যু) মামলা রুজু হবে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারনা করছি, একই সাথে তার ফেসবুক পোস্টও তাই প্রমাণ করে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হবে। তদন্তে যদি এই আত্মহত্যায় কারো প্ররোচনা থেকে তাকে অবশ্যই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।









Leave a reply