পেঁয়াজ মজুদ ইস্যু, যে সব ব্যবসায়িক প্রতিষ্ঠানকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে তলব

|

কারসাজি করে দাম বাড়ানোর অভিযোগে, পেঁয়াজ আমদানিকারকদের জিজ্ঞাসাবাদ শুরু করছে, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। আজ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ ও হিলির ১০ পেঁয়াজ আমদানিকারককে।

আগামীকালও চলবে জিজ্ঞাসাবাদ। সব মিলিয়ে এ দফায় ৪৭ আমদানিকারককে জিজ্ঞাসাবাদ করা হবে। জানা গেছে, মোট ৩৪১ আমদানিকারকের তালিকা করেছে শুল্ক গোয়েন্দা। সবাই আছেন নজরদারিতে। সময় এবং প্রয়োজনের ভিত্তিকে ডাকা হতে পারে তাদের।

শুল্ক গোয়েন্দা অধিদপ্তর থেকে ডাক পাওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো:- মেসার্স ফুল মোহাম্মদ ট্রেডার্স-রাজশাহী, একতা শস্য ভান্ডার-চাপাইনবাবগঞ্জ, মেসার্স সাজ্জাদ এন্টারপ্রাইজ-চাপাইনবাবগঞ্জ, জগদীশ চন্দ্র রায়-নওগা, মেসার্স সুমাইয়া এন্টারপ্রাইজ-বগুড়া, নুর এন্টারপ্রাইজ-চাপাইনবাবগঞ্জ, জেনি এন্টারপ্রাইজ-ফরাশগঞ্জ ঢাকা, এস এম কর্পোরেশন-ঢাকা, মেসার্স রহমান ইমপেক্স-যশোর, মেসার্স সালমা ট্রেডার্স-বগুড়া, মেসার্স গোল্ডেন এন্টারপ্রাইজ-চাপাইনবাবগঞ্জ, খান ট্রেডার্স-দিনাজপুর, আলী রাইস মিল-চাপাইনবাবগঞ্জ, বি কে ট্রেডার্স-বগুড়া, মেসার্স টাটা ট্রেডার্স- চাপাইনবাবগঞ্জ, রাজু রিতু এন্টারপ্রাইজ-চাপাইনবাবগঞ্জ, মেসার্স রাইহান ট্রেডার্স-বগুড়া সদর, মেসার্স হুদা ইন্টারন্যাশনাল- চাপাইনবাবগঞ্জ, মেসার্স রাইহান ট্রেডার্স-বগুড়া, মেসার্স সোহা এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, মেসার্স ফারহা ইন্টারন্যাশনাল-সাতক্ষীরা, হামিদ এন্টারপ্রাইজ-খুলনা,সুপ্তি এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, মেসার্স মারিয়াম এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, আর ডি এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, শাহ ভান্ডার-খুলনা, মেসার্স সাইফুল এন্টারপ্রাইজ-সাতক্ষীরা সদর, নুর এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, ডি এ এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, মেসার্স মুক্তা এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, শামীম এন্টারপ্রাইজ-সাতক্ষীরা, মেসার্স খান ট্রেডার্স-দিনাজপুর, ধ্রুব ফারিহা ট্রেডার্স-দিনাজপুর, মের্সা এম আর ট্রেডার্স- জয়পুরহাট, মাহি এন্ড ব্রাদার্স-কক্স’সবাজার, মের্সা আলাম এন্ড সন্স-কক্স’সবাজার, এ এ ট্রেডিং-কক্স’সবাজার, আল মদিনা স্টোর-কক্স’সবাজার, নিউ বড় বাজার শপিং মল-কক্স’সবাজার, মের্সা মা এন্টারপ্রাইজ-কক্স’সবাজার, মের্সা জাভেদ এন্ড ব্রাদার্স-ফেনী সদর









Leave a reply