জাভেদ ওমরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে আইসিসি

|

বাংলাদেশ দলের সাবেক তারকা ওপেনার জাভেদ ওমর বেলিমকে সম্মান জানিয়ে টুইট করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা (আইসিসি)।

২০০১ থেকে ২০০৭ সাল পর্যন্ত দাপুটে ক্রিকেট খেলে যাওয়া এ তারকা ক্রিকেটারের ৪৩তম জন্মদিন আজ সোমবার। ১৯৭৬ সালের ২৫ নভেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন জাভেদ ওমর বেলিম।

বাংলাদেশ টেস্ট মর্যাদা পাওয়ার পর থেকেই জাতীয় দলের হয়ে ওপেনিংয়ে দুর্দান্ত ব্যাটিং করেছেন বেলিম। জাতীয় দলের হয়ে ৪০টি টেস্ট, ৫৯টি ওয়ানডে ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৮টি ফিফটির সাহায্যে ৩ হাজার ৩২ রান করেন তিনি। তার এই কীর্তিকে সম্মান জানিয়েই জন্মদিনে বিশেষ টুইট করেছে আইসিসি।

কলকাতায় সদ্য শেষ হওয়া ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্স ঐতিহাসিক গোলাপি বলের দিবা-রাত্রির টেস্ট দেখতে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) আমন্ত্রণ পান জাভেদ ওমর। ভারত সফরে ইন্দোর ও ইডেন টেস্টে ইনিংস ব্যবধানে হেরে যায় বাংলাদেশ।

কলকাতা থেকে দেশে ফিরে রোববার জাভেদ ওমর বলেন, ইডেন গার্ডেন্সে অনেক বড় আয়োজন ছিল। কিন্তু আমরা মাঠে সেভাবে খেলতে পারিনি। আমরা ওয়ানডেতে এখন অনেক ভালো দল। কিন্তু টেস্টে এখনও ভারতের সঙ্গে তুলনা করার সময় আসেনি। ভারত সফরে টেস্ট সিরিজে আমরা যেমন খেলেছি অতটা খারাপ দল আমরা নই। আমরা এরচেয়েও ভালো দল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply