শিহাব-লিটন থাকবে রেইনবো চলচ্চিত্র উৎসবে

|

দুর্ঘটনা থেকে ট্রেন রক্ষা করে শিশু শিহাব ও লিটন এখন দেশজুড়ে আলোচনায়। দু’দিন আগে তাদেরকে সংর্বধনা দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। এবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ঘোষণা দিলেন তাদেরকে ঢাকায় অনুষ্ঠিতব্য রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিয়ে আসা হবে।

আজ শুক্রবার সকালে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি ঝিনা গ্রামে শিহাব ও লিটনকে দেখতে গিয়ে তিনি এই প্রতিশ্রুতি দেন। এরপর তিনি দুই শিশুকে দুটি জ্যাকেট উপহার দেন শাহরিয়ার আলম।

এদিকে নিজের ফেসবুকে শিহাব-লিটন ও তাদের পরিবারের সাথে তোলা ছবি পোস্ট করে মন্ত্রী লিখেছেন, ‘জানুয়ারী ১৩ তারিখ থেকে ঢাকায় শুরু হওয়া রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শিশু বিভাগের শ্রেষ্ঠ পুরষ্কারটি লিটন এবং শিহাব দুজন মিলে বিজয়ীর হাতে তুলে দিবে। এর মাধ্যমে ৬৪টি দেশ জেনে যাবে তাদের বীরত্বগাথা।’

গত সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি স্টেশনের ৪০০ মিটার পূর্ব দিকে ঝিনা রেলগেটে রেললাইন ভাঙা দেখে লাল রংয়ের একটি মাফলার ওড়াতে থাকে শিহাব ও লিটন। তা দেখে ওই রেললাইনে আসা তেলবাহী ট্রেনটি থামিয়ে দেন চালক। ফলে দুর্ঘটনা থেকে রেহাই পায় ইঞ্জিনসহ ৩২টি বগির একটি তেলবাহী ট্রেন।









Leave a reply