ঢাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের চার প্রতিনিধি

|

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে ঢাকা আনার উদ্যোগ নিয়েছে একটি প্রতিষ্ঠান। ক্লাবটির চার প্রতিনিধি মঙ্গলবার ঢাকায় কথা বলেছেন বাফুফের সাথে। কিন্তু আর্থিক নিশ্চয়তা না মেলায় তাদের নিয়ে যাওয়া হয় ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের কাছে। সূত্র জানায়, ইউনাইটেডের বাংলাদেশ সফরে সব সহযোগিতার আশ্বাস দিলেও প্রতিমন্ত্রীও দেননি কোনো আর্থিক নিশ্চয়তা।

ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে বেশি শিরোপাজয়ী এ ক্লাবের প্রতিনিধি দলে আছেন ফুটবল পরিচালক অ্যালান জন ডসন, সফর ও প্রীতি ম্যাচ আয়োজক কমিটির পরিচালক ক্রিস্টোফার লরেন্স কোম্যান, দুই কর্মকর্তা ফিলিপ ম্যালকম স্মিথ ও ম্যাথু চার্লস জোনস। প্রতিনিধি দলটি সাক্ষাৎ করে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের সঙ্গে। সে সময় ম্যাচ আয়োজন নিয়ে বাফুফের পরিকল্পনা জানতে চান তারা। তবে অর্থের নিশ্চয়তা না পেলে এমন ব্যয়বহুল ম্যাচ আয়োজনে বাফুফের তেমন আগ্রহ নেই বললেই চলে।

এরপর ম্যাচ ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের প্রতিনিধিরা। তবে অজানা কারণে গণমাধ্যমে কথা বলতে রাজি হননি তারা।

তবে, বাফুফের এমন অনাগ্রহে ক্রীড়া মন্ত্রণালয়ের মাধ্যমে ম্যাচটি আয়োজনে আগ্রহের কথা জানিয়েছে এই প্রক্রিয়ায় জড়িত অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ হিসেবে য়্যুভেন্টাস ও বায়ার্ন মিউনিখের নাম প্রস্তাবনায় রয়েছে। আগামী বছরের ২৩ বা ৩০ জুলাই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একটি ম্যাচটি হতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply