রাঙ্গামাটিতে গরুর ফসল খাওয়া নিয়ে সংঘর্ষে ২ ভাই নিহত

|

রাঙ্গামাটির বিলাইছড়িতে গরুর ফসল খাওয়া নিয়ে গ্রামবাসীর মধ্যে দুই পক্ষের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বিলাইছড়ি উপজেলার সদর ইউনিয়নের কুতুবদিয়া নামক দুর্গম পাহাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- স্থানীয় গ্রাম পুলিশ দীপঙ্কর তঞ্চঙ্গ্যা (৩০) ও তার ছোট ভাই শ্রীকান্ত তঞ্চঙ্গ্যা (১৭)।

আহতরা হলেন- একই গ্রামের সোনাবালা তঞ্চঙ্গ্যা (৩১) ও প্রশান্ত তঞ্চঙ্গ্যা (৮)। এ ঘটনায় লক্ষীজয় মারমা (২৬) নামে একজনকে আটক করেছে বিলাইছড়ি থানা পুলিশ। পুলিশ ও স্থানীয়রা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, ওই গ্রামবাসীর মধ্যে এক পক্ষের গরু অপর পক্ষের ক্ষেতে ফসল খাওয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত ঘটে। ঘটনাটিকে ঘিরে এক পর্যায়ে দু’পক্ষের মারামারির সংঘর্ষে ঘটনাস্থল পরিণত হয় রণক্ষেত্রে। সংঘর্ষে উভয় পক্ষ ধারালো অস্ত্র ও লাঠিসোটা ব্যবহার করে।

এতে ঘটনাস্থলেই আপন দুই সহোদর ভাইয়ের মৃত্যু হয়। পরে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে নিহত দুই জনের লাশ উদ্ধার করে বিলাইছড়ি থানা পুলিশ।

আহত দুজনকে উদ্ধার করে বিলাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। ওই সময় খুনের ঘটনায় জড়িত লক্ষীজয় মারমাকে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিলাইছড়ি থানার ওসি পারভেজ আলী ও জেলা পুলিশের বিভাগীয় পরিদর্শক-১ মো. নজিবুল্ল্যাহ বলেন, ওই গ্রামবাসীর মধ্যে দুই পক্ষের মারামারিতে ঘটনাস্থলেই ওই দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুই জন।

লক্ষীজয় মারমা নামে এক আসামিকে আটক করা হয়েছে। নিহত দুই জনের লাশ উদ্ধার করে বিলাইছড়ি থানায় নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য শনিবার সকালে লাশ দুটি রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply