বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যে সকল সুপারস্টার থাকছেন

|

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ৮ ডিসেম্বর পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। সেখানে থাকছেন এক ঝাঁক তারকা। তবে, এ আয়োজনে সাধারণ দর্শকদের অংশগ্রহণ কমই থাকছে। তাদের জন্য মাত্র ৫ হাজার টিকিট বিক্রি করবে বিসিবি।

মিরপুরের সবুজ গালিচায় দ্রতই এগিয়ে চলছে মঞ্চ বানানোর কাজ। ব্যস্ত বিপিএল গভর্নিং কাউন্সিল। ৮ ডিসেম্বর বিকেল পাঁচটায় যে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে মঞ্চ মাতাতে উপস্থিত থাকবেন বলিউডের দুই জনপ্রিয় মুখ সালমান খান ও ক্যাটরিনা কাইফ। দু’জনের স্টেজ পারফরমেন্সে, আর আতশবাজির রঙিন আলোয় রং ছড়াবে মিরপুরের হোম অফ ক্রিকেট।

সঙ্গীত পরিবেশন পর্ব আরো বেশি আকর্ষণীয়। থাকবেন দেশি দুই তারকা জেমস আর মমতাজ। সনু নিগমের কণ্ঠে বুদ হওয়ার সুযোগ পাবেন কয়েক হাজার দর্শক। সাথে বাড়তি পাওয়া ফোক ও ক্ল্যাসিকালের মিশেলে কৈলাস খেরের জাদুকরি সুরের মূর্ছনা। এমন বর্ণিল আয়োজনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তবে স্টেডিয়ামের পূর্বদিকে মঞ্চ হওয়ায় অর্ধেক গ্যালারিই থাকবে শুন্য, বসতে পারবেন না দর্শক। তাই তো মাত্র ৫ হাজার টিকিট সাধারণের জন্য বিক্রি করবে বিসিবি। বুধবার থেকে টিকিট বিক্রি শুরু হবে, তবে তার জন্য কতটাকা গুনতে হবে সেটা এখনো নির্ধারণ করেনি গভর্নিং কাউন্সিল।









Leave a reply