দলে এখন কর্মীর থেকে নেতার সংখ্যা বেশি: ওবায়দুল কাদের

|

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ নেতা উৎপাদনের বিশাল কারখানায় পরিনত হয়েছে। কর্মী উৎপাদন কমে গেছে। আগে দলে কর্মীর সংখ্যা বেশি ছিল এখন সময় পাল্টে গেছে। এখন নেতার সংখ্যা বেশি। মঙ্গলবার সাড়ে ১১ টায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ দেশ উন্নতি সমৃদ্ধির পথে আছে। শেখ হাসিনার হাত ধরে সমুদ্র বিজয় হয়েছে, সীমান্ত সমস্যার সমাধান হয়েছে। যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে তা চলবে।

সম্মেলনে সভাপতি পদে ৪৭ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩০ জন দলীয় মনোনয়ন পত্র জমা দেন। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আমরা সকলের ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। কেউ যদি তার কথার বাহিরে যাই তাহলে তাকে সকলে প্রত্যাখ্যান করবেন। শেখ হাসিনার হাত ধরেই দেশ সমৃদ্ধ এবং উন্নত হবে।

দ্বিতীয় অধিবেশন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি এবং নিজামউদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।









Leave a reply