পদ ফিরে পেলেন পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক

|

বরগুনা প্রতিনিধি:

অবশেষে পদ ফিরে পেলেন বরগুনার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন। কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্তে তিনি নির্দোষ প্রমাণিত হয়েছেন। পদে ফিরে পাওয়ায় নেতাকর্মীরা আনন্দ মিছিল করে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলা কলেজ মাঠ থেকে আনন্দ মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাসেল স্কয়ারে গিয়ে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন পাথরগজাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোসাররফ হোসেন সোহরাব, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুরাদ, সাধারণ সম্পাদক ও উপাজেল পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন প্রমুখ।

সভা শেষে দলীয় কার্যালয়এ আওয়ামী লীগের নেতাকর্মী ও ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। গত কাল ২ ডিসেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মােতাবেক জানানাে যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা শাখার সাধারণ সম্পাদক এনামুন হােসাইন-এর বিরুদ্ধে অধিকতর তদন্ত সাপেক্ষে অভিযোগের সত্যতা না পাওয়ায় তার উপর আরােপিত অব্যাহতি আদেশ প্রত্যাহার করে তাকে স্ব-পদে বহাল করা হলো এবং সেই সাথে সংগঠনের কার্যক্রম গতিশীল করার নিমিত্তে বাংলাদেশ ছাত্রলীগ, পাথরঘাটা উপজেলা শাখা-কে আগামী ১৩/১২/২০১৯ তারিখের মধ্যে সম্মেলনের আয়ােজনের জন্য নির্দেশ প্রদান করা হলো, অন্যথায় কমিটি বিলুপ্ত বলে গণ্য হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply