অন্তবর্তী কোচ নয়, টেকনিক্যাল ডিরেক্টর সুজন

|

অন্তবর্তী কোচ নয়, আসন্ন সিরিজে খালেদ মাহমুদ সুজন দায়িত্ব পালন করবেন টেকনিক্যাল ডিরেক্টরের। এমনটাই জানিয়েছেন ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। আর খুব দ্রুতই একজন ব্যাটিং পরামর্শক নিয়োগ করা হবে বলেও জানিয়েছেন আকরাম।

বছরের শুরুতে দ্বিপাক্ষিক এবং ত্রিদেশীয় সিরিজে কেমন দল হবে, কোন উইকেট খেলা হবে, কার দায়িত্ব কি -এসব ঠিক করতেই শনিবার সকালে সভায় বসে বিসিবির বড় কর্তারা। যেখানেই মূলত চূড়ান্ত হয়েছে সিরিজের প্রাথমিক স্কোয়াড। ট্রেনার মারিও ভিল্লাভারায়েনের অধীনে ২৭ ডিসেম্বর থেকে শুরু হবে ফিটনেস ক্যাম্প। আপাতত হ্যালসলের সাথে অন্যান্য কোচিং স্টাফরাই থাকছেন দায়িত্বে। থাকবেন না কোন অন্তবর্তী কোচও। তবে খালেদ মাহমুদ সুজনকে দেয়া হয়েছে টেকনিক্যাল ডিরেক্টর বা টিম ডিরেক্টরের ভূমিকায়।

তবে কোচিং স্টাফে একজন ব্যাটিং পরামর্শক নিয়োগের চেষ্টা চালিয়ে যাচ্ছে বোর্ড। নিল ম্যাকেঞ্জি , স্টিফেন ফ্লেমিং’র নাম আছে সম্ভাব্য তালিকায়।

উল্লেখ্য, দীর্ঘ ৮ বছর পর আগামী ১৫ থেকে ২৮ জানুয়ারি মিরপুরে মাঠে গড়াবে ত্রিদেশীয় সিরিজ। আর ৩১ জানুয়ারি শ্রীলঙ্কার সাথে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি হবে চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে, ৮ ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট ঢাকায়।

টেস্ট সিরিজ শেষে দুই দল খেলবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৫ ফেব্রুয়ারি মিরপুরেই প্রথম টি-টোয়েন্টি  আর ১৮ ফেব্রুয়ারি শেষ টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

 









Leave a reply