খালেদা জিয়া রাজার হালে আছেন: প্রধানমন্ত্রী

|

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভালো আছেন এবং রাজার হালে আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার তার প্রতি কোনো প্রতিহিংসা দেখাচ্ছে না জানিয়ে তিনি বলেছেন, খালেদা জিয়ার এই অসুস্থতা আগে থেকেই। বিভিন্ন সময় তাকে হুইল চেয়ারে চলাচল করতে দেখা গেছে।

বুধবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের ২১-তম কাউন্সিল উপলক্ষে সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। প্রায় তিন বছর পর এই সভা অনুষ্ঠিত হয়। সারাদেশ থেকে আসা একশ আশি জন আওয়ামী লীগ নেতা যোগ দেন এ সভায়। দল ও সংগঠনের নানা ইস্যুতে আলোচনার পাশাপাশি, প্রধানমন্ত্রীর বক্তব্যে উঠে আসে সাম্প্রতিক রাজনৈতিক প্রসঙ্গ। বলেন, কারাগারে বেশ ভালো আছেন খালেদা জিয়া। কোন কোন ক্ষেত্রে উদারতাও দেখাচ্ছে সরকার।

যারা অগ্নিসন্ত্রাস করে সাধারণ মানুষের জানমাল বিপন্ন করছে তাদের বিষয়ে সজাগ থাকতে জনগণের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ থাকা মানেই দেশের উন্নয়ন, জনগণের জীবনমানের উন্নয়ন। আর বিএনপি মানেই সন্ত্রাস আর দুর্যোগ। বলেন, আওয়ামী লীগের কাছে নিরাপদ হলেও, জিয়া পরিবারের কাছে কোনোভাবে দেশ নিরাপদ নয়।

এসময় সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী অভিযান অব্যহত থাকবে বলে জানান প্রধানমন্ত্রী। বলেন, দুঃসময়ে তৃণমূলের নেতা-কর্মীরা সঠিক সিদ্ধান্ত নিয়েছে, টিকিয়ে রেখেছে আওয়ামী লীগকে।









Leave a reply