সুনামগঞ্জ অফিসার্স ক্লাবে অভিযান, ৪ জুয়াড়ি আটক

|

সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ শহরের উকিলপাড়ার অফিসার্স ক্লাবে অভিযান চালিয়ে ভূমি সহকারি কর্মকর্তাসহ চার জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে ক্লাবে অভিযান চালানো হয় বলে জানান সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ।
এসময় জুয়ার বোর্ড থেকে ৪১০০ টাকাসহ নগদ ৩০,০৭২ টাকা, জুয়ার কার্ড, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, শরীর উত্তেজক পানীয়, ম্যাচ উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন, সুনামগঞ্জ শহরের নতুন পাড়ার নলিনী কান্ত পুরকায়স্থ’র ছেলে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা (তহশীলদার) নিখিল চন্দ্র পুরকায়স্থ(৪৬), সদর উপজেলার পৈন্দা গ্রামের মৃত মহেন্দ্র দাসের ছেলে সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক শ্যামল দাস (৪৮), জেলার দিরাই উপজেলার জগদল গ্রামের মৃত আবু তাহেরের ছেলে ও সুনামগঞ্জ বিসিকের এক্সটেনশন কর্মকর্তা আবুল কাসেম(৪৮) ও ঝালকাঁটি জেলার নলছিটি উপজেলা সদরের আহমদ হোসেন তালুকদারের ছেলে এবং ব্রাম্মণবাড়িয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চীফ ইন্সট্রাক্টর নুরুল ইসলাম তালুকদার (৪৪)।

পরে রাতেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চার জনকে বেআইনিভাবে সুনামগঞ্জ অফিসার্স ক্লাবে মধ্যরাতে অবস্থান করে জুয়া খেলার অপরাধে ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সম্রাট হোসেন।

সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত বুধবার রাতে অফিসার্স ক্লাবে অভিযান চালায়। সেখান থেকে চার জনকে আটক করা জুয়ার টাকাসহ। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply