গৃহবধূর চুল কেটে দেওয়া সেই রশিদের আত্মসমর্পণ

|

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের গজাইল গ্রামে মিথ্যা চরিত্রহীনা অপবাদ দিয়ে গৃহবধূর মাথার চুল বটি দিয়ে কেটে দেওয়ার মামলার প্রধান আসামি উধুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রশিদ আদালতে আত্মসমর্পণ করেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে নিজ আইনজীবীর মাধ্যমে আত্ম সমর্পণ করে জামিন আবেদন করেন। এ আতালতের বিজ্ঞ বিচারক নজরুল ইসলাম উভয় পক্ষের শুনানি শেষে তার জামিন আবেদন নাকোচ করে দিয়ে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতের নির্দেশে এদিন দুপুরে জিআরপি পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করেন। এ তথ্য আদালতের জিআরও রুহুল আমিন নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত মিথ্যা অপবাদ দিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রশিদ ও তার ৪ সহযোগী গজাইল গ্রামের ২ সন্তানের জননী গৃহবধূ মাথার চুল মাছকাঁটা বটি দিয়ে কেটে দেয়। গত ২৫ নভেম্বর রাতে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে ২ ডিসেম্বর উল্লাপাড়া মডেল থানায় ওই আওয়ামী লীগ লীগ নেতা ও তার ৪ সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply