সাকিবকে মিস করবো: আন্দ্রে রাসেল

|

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশ নিতে ঢাকায় এসেছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার আন্দ্রে রাসেল। বিপিএলের এবারের আসরে রাজশাহী রয়্যালসের অধিনায়কের ভূমিকায় দেখা যাবে ক্যারিবীয় এ তারকা অলরাউন্ডারকে।

বিপিএল শুরুর ঠিক আগের দিন মঙ্গলবার মিরপুরে অনুশীলন শেষে রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল বলেন, সাকিব একজন অসাধারণ ক্রিকেটার। এবং স্মার্ট বোলার, ভালো হিটারও। সবশেষ বিশ্বকাপেও দুর্দান্ত ফর্মে ছিল। এটা খুবই দুঃখজনক এবারের বিপিএলে তাকে দেখা যাবে না। তাকে খুব মিস করব। আপনি জানেন সে এখনো বেশ তরুণ এবং এক বছরে নিষেধাজ্ঞা তাকে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে ও সঠিক জায়গায় নজর দিতে সাহায্য করবে।

ভারতীয় জুয়াড়িদের কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টি গোপন রাখায় পেশাদার ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিপিএলে নিজেদের দল নিয়ে আন্দ্রে রাসেল, কাগজে কলমে আমরা বেশ ভালো একটা দল পেয়েছি। তবে নিজেদের সেরা বলতে চাচ্ছিনা। ক্রিকেটারদের অভিজ্ঞতা কাজে লাগাতে পারলে আমরা ভালো জায়গায় পৌঁছাতে পারব।

তিনি আরও বলেন, আমাদের দলে রবি বোপারা, শোয়েব মালিকের মতো অভিজ্ঞ ক্রিকেটার আছে। টপ অর্ডারে হজরতউল্লাহ জাজাই ও লিটন দাস আছে। আমি বাংলাদেশের ক্রিকেটারদের একটা ভিডিও দেখেছি। তারা বেশ দুর্দান্ত, তাদের অভিজ্ঞতা ও প্রতিভা কাজে লাগাতে পারলে আশা করছি ভালো কিছু হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply