এ্যালকোহল পান করে বিকেএসপি’র ছাত্রসহ মৃত ২, অসুস্থ ৪

|

কুষ্টিয়া প্রতিনিধি:

জন্মদিনের উৎসবে এ্যালকোহল পান করে বিকেএসপি’র এক ছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। এরা হলেন জিহাদুর রহমান সাজিদ ও ফাহিম। এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও ৪জন। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় আজ বৃহস্পতিবার দুপুরে মৃত কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে বিকেএসপি’র ছাত্র সাজিদের জন্মদিনের পার্টি চলাকালে বন্ধুরা মিলে এ্যালকোহল পান করে। এর কিছুক্ষণ পর সাজিদসহ অন্তত ৬জন অসুস্থ হয়ে পড়লে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান সাজিদ। সন্ধ্যায় মারা যান ফাহিম নামে আরও একজন।

হাসপাতাল ও পরিবার সূত্র জানিয়েছে, বিকেএসপির বাস্কেট বল টিমের খেলোয়াড় জিহাদুর রহমান সাজিদের জন্মদিন উপলক্ষে তার বন্ধু ও পরিচিতরা জন্ম দিনে শহরের কোর্ট ষ্টেশনের সামনে অবস্থিত রাফি হোমিও হল থেকে এ্যালকোহল নিয়ে ইসলামিয়া কলেজের মধ্যে গিয়ে তারা মদ পান করে। এরপর বিকেলের দিকে তারা অসুস্থ হয়ে একে একে কুষ্টিয়া জেনারেল এসে ভর্তি হয়। এর মধ্যে সাজিদ ও ফাহিম মারা যায়। আর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে পাভেল (২৩), আতিকুল (২২), সরুজ (২২) ও শান্ত (২৩) নামের চার বন্ধু।

হাসপাতালের আরএমও তাপস কুমার সরকার জানান এ্যালকোহল জাতীয় পানীয় পান করে ৬জন হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়। চিকিৎসাধীন ৪জনের অবস্থাও আশংকাজনক বলে জানান তিনি।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন,‘ রাফি হোমিও হল থেকে বন্ধুরা মিলে এ্যালকোহল কিনেছিল। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply