এল ক্লাসিকোর রাতে বার্সার ফুটবলারের বাড়িতে চুরি

|

এল ক্লাসিকো মানেই অন্যরকম উত্তেজনা। বিশেষ করে রিয়াল-বার্সার ফুটবলারদের নজর তখন মাঠের বাইরে যাওয়ার সুযোগ নেই। আর এরমধ্যেই কিনা চুরি হয়ে গেলো বার্সেলোনার রাইটব্যাক নেলসন সেমেদোর বাড়িতে!

বেশ কিছুদিন ধরেই স্পেনে ফুটবলারদের বাড়িতে ‍চোরের উৎপাত বেড়েছে। ম্যাচ কিংবা অনুশীলনে খেলোয়াড়েরা যখন ব্যস্ত থাকেন, সেই সুযোগ নিচ্ছে সংঘবদ্ধ চোরের দল। যার সর্বশেষ শিকার বার্সেলোনা রাইটব্যাক নেলসন সেমেদো। বুধবার রাতে এল ক্লাসিকো শুরুর ঠিক আগমুহূর্তে চুরি হয়েছে এই পর্তুগিজের বাড়িতে। ন্যু ক্যাম্পে তখন এল ক্লাসিকো নিয়ে ব্যস্ত ছিল বার্সেলোনা পুলিশ। অক্টোবরে বাতিল হওয়া বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ দ্বৈরথের নতুন সূচিতে ছিল নিরাপত্তা শঙ্কা। পুলিশের নজর যখন অন্যদিকে সেটিই কাজে লাগিয়েছে সেমেদোর বাড়িতে চুরির পরিকল্পনা সাজিয়েছিল সংঘবদ্ধ চক্রটি। গোলশূন্য ড্র করে হোটেলে ফেরার পর সেমেদো জানতে পারেন এই চুরির কথা।

স্প্যানিশ রেডিও ‘কাদেনা সের’-এর খবর, ওই মুহূর্তে বাড়িতে কেউ ছিল কি না, সেটা নিশ্চিত হওয়া যায়নি। একই সঙ্গে কী কী খোয়া গেছে, সে ব্যাপারেও সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে তাদের ধারণা মূল্যবান জিনিসপত্রই চুরি হয়েছে, যার মধ্যে রয়েছে ঘড়ি ও স্বর্ণালঙ্কার।

এর আগে সেমেদোর বার্সেলোনা সতীর্থ জেরার্দ পিকে, জর্দি আলবা ও কেভিন প্রিন্স বোয়াটেংয়ের বাড়িতেও চোর ঢুকেছিল। চোরের হাত থেকে রেহাই মেলেনি চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দেরও। কাসেমিরো, ইসকো, করিম বেনজেমা, লুকাস ভাসকেজ ও কোচ জিনেদিন জিদানের বাড়িতেও ঘটেছে চুরির ঘটনা। অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার আলভারো মোরাতার বাড়িও। তবে সেবার ঘরে তার স্ত্রী ও সন্তানেরা থাকায় ভেস্তে যায় চোরদের পরিকল্পনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply