মিথিলাকে ৩ কোটি টাকার গাড়ি! যা বললেন সৃজিত

|

কথায় বলে, সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন বলে কিছু থাকে না। সদ্য গাঁটছড়া বাঁধা তারকা দম্পতি সৃজিত মুখার্জী ও রাফিয়াথ রশিদ মিথিলার যেন সেই দশা। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ ছিল না। বিয়েও করলেন দু’জন। তবু তাদের ঘিরে কৌতূহলের কমতি নেই।

সম্প্রতি হানিমুন শেষে শ্বশুরবাড়িতে ‘জামাই আদরের’ নমুনা সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন সৃজিত। হরেক রকম রেসিপির মাঝে গরুর মাংস দেখে চটেছিল অনেকেই।

এর রেশ কাটতে না কাটতেই নতুন আলোচনা সৃজিত-মিথিলাকে নিয়ে। মিথিলাকে নাকি তিন কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার মডেলের গাড়ি উপহার দিয়েছেন সৃজিত! নববধূকে দামি গাড়ি কিনে দেয়ার মতো এত টাকা সৃজিত কোথায় পেলেন সেটি নিয়েও সমালোচনায় মুখর হয়ে উঠেছেন কেউ কেউ।

অথচ এই সংবাদের উৎস ইউটিউব ভিত্তিক একটি চ্যানেল। সেখানে দাবি করা হয়েছে, সৃজিত স্ত্রীকে খুশি করতে দামি গাড়ি উপহার দিয়েছেন। স্বভাবতই সংবাদটির কোনো ভিত্তি নেই।

এ বিষয়টি নজর এড়ায়নি সৃজিতের। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেই চ্যানেলের লিংক শেয়ার করে কলকাতার এই নামিদামি নির্মাতা মন্তব্য করেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব’।

এমন তথ্যে অবাক হওয়ার পাশাপাশি মজাও পেয়েছেন সৃজিত। তাই সেই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে ইমোজি ব্যবহার করতে ভুল করলেন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply