উত্তরে রিপন-তাবিথ, দক্ষিণে ইশরাক বিএনপির ফরম নিলেন

|

আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে দুই সিটিতে মেয়র পদে তাদের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। সিটি নির্বাচনে বিএনপির প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহে ছিল উৎসবের আমেজ। নেতাকর্মীদের সাথে নিয়ে পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন সম্ভাব্য প্রার্থীরা।

এরই মধ্যে ঢাকা উত্তরে মেয়র পদে বিএনপির কেন্দ্রীয় কমিটির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য তাবিথ আউয়াল দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। বিএনপির দুই প্রার্থীই, সুষ্ঠু ভোট হলে জয়ের আশা ব্যক্ত করেছেন।

অপরদিকে, ঢাকা দক্ষিণে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন প্রয়াত বিএনপি নেতা, সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয় থেকে রিপন, তাবিথ ও ইশরাক সশরীরে উপস্থিত হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় এই তিনজনেরই সঙ্গে নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি। প্রতীক বরাদ্দ ১০ জানুয়ারি। আর এই দুই সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। ওইদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।









Leave a reply