দুই জেলায় ২৮ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ থাকবে না

|

পটুয়াখালী প্রতিনিধি:

পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) বরিশাল-পটুয়াখালী ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের কন্ডাক্টর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধির জন্য পটুয়খালী জেলার অধিকাংশ ও বরগুনা জেলার কিছু এলাকায় ২৮ দিন ১০ ঘন্টা করে বিদুৎ বন্ধ থাকবে।

শুক্রবার রাতে পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, ২০২০ সালে ০৪ জানুয়ারি শনিবার হইতে ৩১ জানুয়ারি শুক্রবার পর্যন্ত প্রতিদিন সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পটুয়খালী জেলার অধিকাংশ এলাকা এবং বরগুনা জেলার আমতলী, তালতলী ও বেতাগী উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ বন্ধ থাকার কারণে সাময়িক অসুবিধার জন্য পিজিসিবি আন্তরিকভাবে দুঃখিত।

এ বিষ‌য়ে পটুয়াখালী বিদ্যুৎ বিভা‌গের ই‌ঞ্জি‌নিয়ার আজাদ জানান, পটুয়াখালী-ব‌রিশাল লাই‌নে যে ধারণ ক্ষমতা তা দি‌য়ে আগামী শুক‌নো মৌসু‌মে বিদুৎ সঞ্চালন চালু অব্যাহত রাখ‌লে দুর্ঘটনার সম্ভবনা থে‌কে যা‌বে যে কার‌ণে দূর্ঘটনা থে‌কে রেহাই পাবার জন্য শুক‌নো মৌসু‌মের আ‌গেই এই লাইন (জাতীয় গ্রীড) মেরামত করা খুবই জরুরি। তাই ওই ২৮দিনের ম‌ধ্যে আমরা পু‌রো লাইন সংস্কার কর‌বো।









Leave a reply