বিমানে পরিচয়ে নাম-নম্বর নিতে ভুল যাওয়া, অতঃপর পত্রিকার মাধ্যমে মিললো কাঙ্ক্ষিত পুরুষের সন্ধান!

|

স্বল্প যাত্রাপথে বিমানে পাশাপাশি সিটে বসেছিলেন এক নারী ও এক পুরুষ। বেশ অনেকক্ষণ কথাবার্তা হয় তাদের মধ্যে। এই অল্প সময়েই নারীটির মধ্যে পুরুষটির জন্য তৈরি হয়ে যায় এক ধরনের ভালোলাগা। ভালোলাগার আবেশে কেটে যায় বাকিটা যাত্রাপথ। এক পর্যায়ে বিমান থেকে নেমে উভয়ে নিজ নিজ গন্তব্যের উদ্দেশে বিদায় নেন।

কিন্তু নারীটির ভুলতে পারছিলেন না পাশে বসা সেই ‘লম্বা, কম ফর্সা ও হ্যান্ডসাম’ পুরুষটির কথা। এক পর্যায়ে তিনি বুঝতে পারলেন যাকে নিয়ে তিনি এতটা আবিষ্ট হয়ে পড়েছে তার নামধাম কিছুই তো জানা হয়নি! রাখা হয়নি কোনো যোগাযোগের নম্বরও! যোগাযোগ করবেন কীভাবে কাঙ্ক্ষিত সেই পুরুষটির সাথে?

শেষ পর্যন্ত ভেবে উপায় বের করলেন তিনি। সাহায্যে এগিয়ে এলেন তার বোন। তিনিই যোগাযোগ করলেন নিউজিল্যান্ডের শীর্ষ পত্রিকা নিউজিল্যান্ড হেরাল্ডের সাথে। জানালেন, নির্দিষ্ট দিন তারিখে এয়ার নিউজিল্যান্ডের ফ্লাইটের একজন যাত্রীকে তিনি খুঁজে পেতে চান। খুলেই বললেন যে, তার বোন ওই যাত্রীকে ভালোবেসে ফেলেছেন!

পত্রিকাটি নিরাশ করলো না। ছাপিয়ে দিলো অপূর্ণ ভালোবাসার গল্পটি। অকল্যান্ড থেকে ওয়েলিংটনে যাওয়ার পথে তারা দুজনে বসেছিলেন ১৭ বি ও ১৭ সি নম্বর সিটে।

অনলাইনে খবরটি ভাইরাল হয়ে যায়। রহস্যপুরুষের মা খবরটি দেখে মজা পেয়ে ছেলেকে ফোন করে জানান। এক পর্যায়ে বিমান কর্তৃপক্ষ এবং সেই পুরুষযাত্রী নিউজল্যান্ড হেরালেন্ডের মাধ্যমে যোগাযোগ করেন সেই নারী যাত্রীর সাথে।

ফলোআপ প্রতিবেদনে নিউজিল্যান্ড হেরাল্ড জানিয়েছে তাদের দুইজনের একে অন্যকে খুঁজে পাওয়া খবরও। তাতে বলা হয়েছে, নাম প্রকাশ করতে গররাজি সেই নারীকে নিয়ে ডেটিংয়ে যেতে রাজি আছেন পুরুষটি।

নারী যাত্রীটির বোন জানিয়েছেন, তার বোন ছেলেদের ব্যাপারে খুবই নাক ছিটকানো মানুষ! সহজে ছেলেদের সাথে মিশতে চায় না। কিন্তু ওই ছেলেটিকে তার খুব মনে ধরেছে শুনে আমরা চেয়েছিলাম যে কোনোভাবে তার সাথে যোগাযোগ করতে।

তিনি আরও জানিয়েছেন, ওই বিমানে তার বোনের সাথে তিনিও ছিলেন নিজের শিশু সন্তানসহ। শিশুটির সুবিধার কথা বিবেচনা করে ওই পুরুষ তার সিট বদলে করিডোরের পাশে বসতে দিয়েছিলেন বড় বোনকে। ওই পুরুষের মধ্যে মানুষের প্রতি কেয়ারিং হওয়ার এই বিষয়টি তার ছোট বোনকে আকৃষ্ট করেছে খুব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply