জয় পেয়েছে ম্যান ইউ, হোঁচট খেলো টটেনহ্যাম

|

জয় পেয়েছে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। তবে আবারও ড্র করেছে মরিনহোর টটেনহ্যাম। বার্নলিকে ২-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। আর নরউইচ ২-২ গোলে রুখে দিয়েছে স্পার্সদের।

অ্যাওয়ে ম্যাচ হলেও শুরু থেকে বার্নলির বিপক্ষে দাপুটে ছিলো রেড ডেভিলরা। কিন্তু রাশফোর্ডদের ফিনিশিং ব্যর্থতায় গোল আসছিলো না। ৪৪ মিনিটে প্রথম সাফল্য পায় ম্যান ইউ। লিড এনে দেন অ্যান্থনি মার্শিয়াল। দ্বিতীয়ার্ধেও গোলের দেখা পেতে লম্বা সময় অপেক্ষা করতে হয়। ৯০ মিনিটে রাশফোর্ড সাফল্য পেলে ২-০র জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা দুই জয়ে আট থেকে পাঁচ নম্বরে উঠে গেছে ওলে গানার শিষ্যরা।

অন্যদিকে নতুন কোচের অধীনেও পুরনো টটেনহ্যামকেই দেখা যাচ্ছে মাঠে। নরউইচের বিপক্ষে ১৮ মিনিটেই পিছিয়ে পড়ে মরিনহোর দল। অফ সাইডের ফাঁদে নরউইচ স্ট্রাইকার পুকির গোল বাতিল না হলে প্রথমার্ধেই দুই গোলে পিছিয়ে যেতে স্পার্সরা। তবে গোল বাতিল হয়েছে টটেনহ্যামের ডেলে আলীরও। অবশেষে ৫৫ মিনিটে ফ্রি কিক থেকে দলকে সমাতায় ফেরান এরিকসন। কিন্তু ৬১ মিনিটে সার্জি অওরিয়ারের আত্মঘাতি গোলে আবারো পিছিয়ে পড়ে টটেনহ্যাম। তবে ৮৩ মিনিটে নিজের ২০০তম ইপিএল ম্যাচে পেনাল্টি থেকে গোল করে দলের হার এড়ান অধিনায়ক হেরি কেইন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply