প্রিয়াঙ্কা গান্ধী যে স্কুটারে চড়েছিলেন তার মালিককে জরিমানা

|

পুলিশের সাথে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কাগান্ধীর তিক্ততার রেশ যেন সহসাই কাটছে না। শনিবার কংগ্রেসের উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলের এই সাধারণ সম্পাদক যে স্কুটারে চেপেছিলেন সেই স্কুটারের মালিককে জরিমানা করেছে ট্রাফিক পুলিশ। তাকে ৬,৩০০ টাকার একটি চালান ধরিয়ে দিয়েছে লক্ষ্মৌ ট্রাফিক পুলিশ। তাদের ভাষ্য, আইন অমান্য করে হেলমেট না পরেই স্কুটারে চেপেছিলেন প্রিয়াঙ্কা গান্ধী।

শনিবার সন্ধ্যায় কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী প্রাক্তন আইপিএস অফিসার এবং বর্তমানে কারাবন্দি সমাজকর্মী এসআর দারাপুরীর পরিবারের সাথে দেখা করতে যাচ্ছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধীকে বাধা দেয় পুলিশ। পুলিশের বাধা পেয়ে অগত্যা তিনি এক কংগ্রেস নেতার স্কুটারে চেপেই অল্প দূরত্বে যাত্রা করেন।

স্কুটারে চাপার পরে চালকের পিছনে বসা প্রিয়াঙ্কা গান্ধীর মাথায়ও কোনো হেলমেট ছিল না। স্কুটারটির মালিক হলেন কংগ্রেস নেতা ধীরজ গুজ্জর।

এক কনস্টেবল আমার গলা টিপে ধরে: প্রিয়াঙ্কা গান্ধী

শনিবার কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর সাথে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয় পুলিশের। লক্ষ্মৌতে পূর্বনির্ধারিত সমাবেশ শেষ তিনি প্রাক্তন আইপিএস অফিসারের সাথে দেখা করতে যাওয়ার সময় তার গাড়ি আটকানো হয়। এরপরে রাস্তায় হাঁটতে শুরু করেন তিনি। আচমকাই দলের এক কর্মীর স্কুটারের পিছনে বসে পড়েন প্রিয়াঙ্কা। পুলিশ পিছনে দৌড়তে থাকে। তাকে থামাতে হিমশিম খেয়ে যায় পুলিশ। শেষ পর্যন্ত আটকানো হয় স্কুটারটিও। এরপর দ্রুত হাঁটতে শুরু করেন প্রিয়াঙ্কা। আটকানোর চেষ্টা করেন মহিলা পুলিশের কয়েকজন কর্মী। ধাক্কাধাক্কির পরিস্থিতি সৃষ্টি হয়। তখনও পাশ কাটিয়ে বেরিয়ে যেতে সফল হন প্রিয়ঙ্কা। শেষ পর্যন্ত কয়েক কিলোমিটার হেঁটেই প্রিয়াঙ্কা সাবেক আইপিএস অফিসারের বাড়িতে পৌঁছান

পুলিশের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলে প্রিয়াঙ্কা বলেন, মহিলা পুলিশের এক কনস্টেবল আমার গলা টিপে ধরে আটকানোর চেষ্টা করেছিলেন। এমনভাবে ধাক্কা দেওয়া হয়েছে যে পড়ে গিয়েছিলাম।









Leave a reply