সড়কে যুবকের রক্তাক্ত লাশ ফেলে পালালেন বন্ধুরা!

|

দুটি স্কুটারে করে তিন বন্ধু ঘুরতে বেরিয়েছিলেন। হঠাৎ তাদের একটি স্কুটারকে ধাক্কা মারে মালবাহী লরি। এতে ঘটনাস্থলেই পড়ে এক বন্ধু রক্তাক্ত হন। ওই অবস্থাতেই তাকে উদ্ধার করে হাসপাতালে না নিয়ে অন্য দুজন পালিয়ে যান।

গত মঙ্গলবার ভারতের কলকাতার যতীন্দ্রমোহন অ্যাভিনিউয়ে এ ঘটনা ঘটে। ]

পুলিশের বরাতে আনন্দবাজার পত্রিকা জানায়, যতীন্দ্রমোহন অ্যাভিনিউয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি স্কুটার থেকে পড়ে যান ডোনাল্ড সেবাস্টিয়ন (২৮) নামে এক যুবক।

স্কুটারের পেছনে থাকা একটি লরি সেই সময়ে ডোনাল্ডকে ধাক্কা মারে। রক্তাক্ত অবস্থায় ছিটকে পড়েন তিনি। ওই অবস্থাতেই তাকে ফেলে রেখে চলে যান তার সঙ্গীরা।

পরে স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ডোনাল্ডকে উদ্ধার করে আর জি কর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

এক পুলিশ সদস্য বলেন, ‘সবচেয়ে বেশি অবাক লাগছে এই ভেবে যে, কোনো বন্ধু কেন দাঁড়ালেন না? ঘটনার পর এতটা সময় কেটে গেল, কেউ থানাতেও এলেন না!’

প্রাথমিকভাবে জানা গেছে, ওইদিন রাতে দুটি স্কুটারে তিনজন মিলে ঘুরতে বেরিয়েছিলেন ডোনাল্ডরা। যতীন্দ্রমোহন অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময় স্কুটারের পেছনে বসা ডোনাল্ড হঠাৎ রাস্তায় পড়ে যান।

পেছন থেকে আসা একটি লরি তখনই তাকে ধাক্কা মারে। রাতেই স্থানীয় লোকজন থানায় ফোন করে দুর্ঘটনার খবর জানান। তবে ডোনাল্ডের সঙ্গীরা কেউ ঘটনাস্থলে ছিলেন না।

এদিক হাসপাতালের মর্গের সামনে বার বার মূর্ছা যাচ্ছিলেন নিহত ডোনাল্ডের মা। তিনি বলেন, ‘বন্ধু কাকে বলে? বন্ধু হলে কেউ কাউকে ওই অবস্থায় রাস্তায় ফেলে রেখে চলে যেতে পারে? ছেলেটা মরে গেল, আর বন্ধুরা ওকে ফেলে এলাকা ছেড়ে পালাল? পুলিশ ওদের গ্রেফতার করুক।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply