৪ বছরের ছাত্রকে হত্যা করে কেবিনেটের ভিতর লুকিয়ে রাখে মাদ্রাসা শিক্ষক

|

গাজীপুরের কালীগঞ্জে চার বছরের মোঃ আদিল নামে এক শিশুকে হত্যা করে লাশ কেবিনেটের ভিতরে তালা বদ্ধ করে রাখে মাদ্রাসার দুই শিক্ষক। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের মরাইশ জামিয়াতুল মাদ্রাসা ও এতিমখানায়। নিহত ওই শিশু ময়মনসিংহের নান্দাইল উপজেলার ধসালিয়া গ্রামের মুফতি জোবায়ের আহমেদের ছেলে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হক ও কালিগঞ্জ কাপাসিয়া সার্কেল অতিরিক্ত এস.পি পঙ্কজ দত্ত ঘটনা স্থল পরির্দশন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপালে পাঠানো হয়েছে।

জিজ্ঞাসা বাদের জন্য অভিযুক্ত দুই শিক্ষক জোনায়েত আহমেদ এবং খাইরুল ইসলামকে আটক করা হয়েছে।

বুধবার বিকাল থেকে ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি জোবায়ের আহমেদ এর শিশু ছেলে আদিলকে কোথায়ও খুঁজে না পেয়ে মসজিদের মাইকে ঘোষণা করা হয়। পরে গ্রামবাসী মাদ্রাসার পুকুরসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোথাও না পেয়ে মাদ্রাসার বিভিন্ন কক্ষে খুঁজতে থাকে। খোজাখুঁজির এক পর্যায় মাদ্রাসার কর্মরত দুই শিক্ষকের চলাফেরা দেখে স্থানীয়দের মনে সন্দেহ হলে। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ওই দুই শিক্ষক ঘটনার কথা স্বীকার করে। পরে তাদের তথ্যের ভিত্তিতে অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক জোনায়েদ আহমেদ এর কক্ষে থাকা কেবিনেট থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply