বিমানবন্দরে কেক কেটে দীপিকার জন্মদিন পালন

|

বলিউড হার্টথ্রুব দীপিকা পাড়ুকোনের জন্মদিন আজ (৫ জানুয়ারি)। জন্মদিনে ‘ছপ্পাক’ সিনেমার প্রচারণায় লক্ষ্মৌতে দীপিকা। তবে, সেখানে যাওয়ার আগে বিমানবন্দরে কেক নিয়ে দাঁড়িয়ে থাকার ভক্তদের সাথে কেক কাটেন তিনি। নাছোড়বান্দা ভক্ত যেমন দীপিকাকে চমকে দিয়েছেন তেমনি ভক্তর উষ্ণ ভালোবাসায় সাড়া দিতে ভুল করেননি তিনিও। স্বামী রণবীরসহই কেক কাটেন।

২০০৭ সালে শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে দীপিকার। এরপর আর ফিরে তাকাতে হয়নি। বলিউডের টপ ক্লাস অভিনেত্রী হিসেবে দ্রুতই পাকাপোক্ত অবস্থান গড়ে নিয়েছেন। অনেকগুলো ব্লকবাস্টার সিনেমাই যে শুধু উপহার দিয়েছেন তা নয়, বক্স অফিসের রেকর্ডও ভেঙেছেন একের পর এক। এখন তিনি বলিউডে অন্যতম সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

বহুল বিতর্কিত ঐতিহাসিক ‘পদ্মাবত’ থেকে শুরু করে আধুনিক রোমান্টিক ড্রামা ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’সহ বিচিত্র সব চরিত্রেই দারুণ সাফল্য পেয়েছেন দীপিকা। এই অভিনেত্রীর সবচেয়ে হিট সিনেমাগুলোর মধ্যে আছে: পদ্মাবত (২৮২.২৮ কোটি রুপি), চেন্নাই এক্সপ্রেস (২০৭.৬৯ কোটি রুপি), বাজিরাও মাস্তানি (১৮৩.৭৫ কোটি রুপি), হ্যাপি নিউ ইয়ার (১৭৮.৪১ কোটি রুপি), ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (১৭৭.৯৯ কোটি রুপি)।

এখন তার মুক্তি মেতে যাওয়া সিনেমা ‘ছপ্পাক’র প্রচারণায় ব্যস্ত দীপিকা। সেখানে একজন এসিড আক্রান্ত নারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটিতে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মাসেই। সিনেমাটি মুক্তি পাবে ১০ জানুয়ারি।









Leave a reply