খালেদা জিয়ার হাত বেঁকে গেছে: সেলিমা ইসলাম

|

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের আরও অবনতি হয়েছে। তার হাত বেঁকে গেছে, পা ফেলতে পারছে না বলে জানিয়েছেন খালেদা জিয়ার বড় বোন সেলিমা ইসলাম।

আজ রোববার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেবিনে খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে বেরিয়ে সাংবাদিকদের কাছে তিনি কথা বলেন।

তিনি জানান, খালেদা জিয়ার খেতেও সমস্যা হচ্ছে এখন। এর আগে বিকেল তিনটার দিকে খালেদা জিয়ার সাথে দেখা করতে বিএসএমএমইউ’তে যান পরিবারের ৬ সদস্য।

এরআগে, রোববার দুপুর সাড়ে তিনটার কিছু পরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে দেখা করতে রাজধানীর বিএসএমএমইউ’তে যান পরিবারের সদস্যরা।

এসময় সেলিমা ইসলাম বাদে তাদের মধ্যে আরও ছিলেন ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, নাতনী জাহিয়া রহমান ও আরিবা ইসলাম, নাতী সামিন ইসলাম ও রাখিন ইসলাম।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় যথাক্রমে পাঁচ ও সাত বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন খালেদা জিয়া। গত বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। গত বছরের ১ এপ্রিল চিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply